বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল নগরীতে ট্রাকেকের চাপায় নারী নিহত, ট্রাকসহ চালক আটক

বরিশাল নগরীতে ট্রাকেকের চাপায় নারী নিহত, ট্রাকসহ চালক আটক

শামীম আহমেদ : বরিশাল নগরে বালুবাহী ট্রাকের চাপায় মনোয়ারা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে নগরের ৬নম্বর ওয়ার্ডের উত্তর আমানতগঞ্জ এলাকার সিকদারপাড়া জামে মসজিদের সামনে ঘটনাটি ঘটে। নিহত মনোয়ারা বেগম ওই এলাকার জাকির হোসেনের স্ত্রী।

নিহতর স্বামী জাকির হোসেন জানান, তাদের বাড়ির পাশেই বালু ভরাটের কাজ চলছে, যেখানে ট্রাকে করে বালু আনা হচ্ছে। ঘটনার সময় মনোয়ারা রাস্তা দিয়ে হেটে যাচ্ছিল ঠিক তখন পিছন থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক তাকে চাপা দেয়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোস্তাফা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে নিহতর স্বজনদের অভিযোগ মুমুর্ষ অবস্থায় মনোয়ারাকে হাসপাতালের জরুরী বিভাগের সামনে নেয়া হয়। তবে নানান টালবাহানা করে ট্রলিতে রোগীকে ওঠাতে অপারগতা জানায়। এ নিয়ে প্রতিবাদ জানালে মনোয়ারাকে দীর্ঘ সময় জরুরী বিভাগে ফেলে রেখে অন্য রোগীদের ট্রলিতে আনা নেয়া করে ট্রলিম্যানরা। এভাবে কালক্ষেপন হতে হতে চিকিৎসা শুরুর আগেই মনোয়ারা বেগমের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাসপাতালের জরুরী বিভাগে ট্রলিম্যানদের নির্দিষ্ট টাকা না দিলে কোন রোগীই বহন করতে চায়না তারা। আজ ট্রলিম্যানরা মৃত ওই নারীর স্বজনদের সাথে অশোভন আচরণ করেন, পরে রোগীর মৃত্যু হলে স্বজনরা ক্ষুব্দ হয়ে যায়।

যদিও জরুরী বিভাগের চিকিৎসক জানান, মনোয়ারাকে মৃত অবস্থায়ই হাসপাতালে আনা হয়েছে। এখানে আসার সাথে সাথে ব্যবস্থা নেয়া হয়েছে, কোন অবহেলা হয়নি। তবে লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখার কথা জানিয়েছে হাসপাতালের প্রশাসনিক বিভাগের কর্মকর্তারা। অপরদিকে ঘাতক ট্রাকসহ চালক নিসাত রায়হান হিরাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

পাশাপাশি মৃতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।

তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে, সেই মামলায় ট্রাক চালককে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech